• সকাল ৬:৫৮ মিনিট বৃহস্পতিবার
  • ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে পূজা কমিটির সঙ্গে সেনাবাহিনীর মতবিনিময় হাফেজ জামাল উদ্দিনের মৃত্যুতে জামায়াত নেতার শোক ঢাকার গণ-সমাবেশে সোনারগাঁ থানা বিএনপির চমক সোনারগাঁয়ে জামপুরে স্বেচ্ছাসেবক দলের কার্যালয় উদ্বোধন সোনারগাঁয়ে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস সোনারগাঁয়ে শেখ হাসিনা ও শেখ রেহেনাসহ ১৭৯ জনের বিরুদ্ধে মামলা সোনারগাঁয়ে ৬টি অটোরিক্সা চুরি, গ্যারেজ মালিকের সিনাজুড়ি সোনারগাঁয়ে হত্যার হুমকি পেয়ে মসজিদ ছাড়লেন ইমাম সোনারগাঁয়ে বাংলাদেশ জামায়াত ইসলামী শাখার গণসংযোগ সোনারগাঁয়ে সংখ্যালঘু সম্প্রদায় নিয়ে মিথ্যা সংবাদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ সোনারগাঁয়ে মসজিদের জমি আত্মসাৎ এর অভিযোগে মানববন্ধন সোনারগাঁয়ে সমন্বয়কদের বিরুদ্ধে সমন্বয়কদের কড়া হুসেয়ারী অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগে নোয়াগাঁও ইউপি কার্যালয়ে তালা সোনারগাঁয়ে চাঁদা না দেওয়ায় গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা, বাড়িঘর ভাঙচুর ও লুটপাট সোনারগাঁয়ে ভূমি রেজিষ্ট্রেশন ফি কমানোর জন্য রাজস্ব বোর্ডে স্মারকলিপি সোনারগাঁয়ে প্রবাসীর বাড়ী থেকে ১১’শ কেজি রড চুরি সোনারগাঁয়ে সবজি ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই সোনারগাঁ সরকারী কলেজের অধ্যক্ষকে ফুলের মালা দিয়ে কলেজে ফেরালেন শিক্ষার্থীরা সোনারগাঁয়ের শ্রেষ্ঠ সহকারী শিক্ষক আমিনুল ইসলাম ২৭ মামলার শিকার বিএনপি নেতাকে পিটিয়ে আহত করলো আওয়ামীলীগ নেতারা
বাবার ছায়া না থাকলে সজিব ইউনিয়ন পদ পেতো না. রাসেল

বাবার ছায়া না থাকলে সজিব ইউনিয়ন পদ পেতো না. রাসেল

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল নারায়ণগঞ্জ জেলা যুবদল নেতা ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম সজিবকে উদ্দেশ্য করে বলেছেন আপনার বাবা মান্নানের ছায়া না থাকলে আপনি পিরোজপুর ইউনিয়ন বিএনপির কোন পদ পেতেন না। তাই আমাদের সাথে রাজনীতি করতে আসবেন না। রাজনীতি করার আগে আমাদের ব্যাক গ্রাউন্ড জানুন তারপর রাজনীতি করতে আসুন।

রাশেদ আরো বলেন, কায়সার হাসনাত ও ইঞ্জিনিয়ার মাসুম পরিক্ষা করে আমাদেরকে ছাত্রলীগের দায়িত্ব দিয়েছেন অথচ আপনি (সজিব) বলেন আমরা নাকি বাচ্চা পোলাপান। আমাদের পড়াশোনার ব্যাকগ্রাউন্ড ও রাজনৈতিক ব্যাকগ্রাউন্ড জেনে তারপর কথা বলবেন।

রাশেদ সজিবকে উদ্দেশ্য করে আরও বলেন, আপনার বাবা (মান্নান) আমাদের ব্যক্তিগত আক্রমন করে বক্তব্য দিয়েছে অথচ আমি যে ইউনিভার্সিটিতে পড়াশোনা করেছি সে ইউনিভার্সিটির নাম উচ্চারণ করতে আপনার বাবার ১২ বছর সময় লাগবে।

সজিবের বাবা থানা বিএনপির সভাপতি মান্নানকে বলেন, রাজনীতি করেন আমাদের কোন দু:খ নাই কিন্তু সেটা সঠিক ভাবে করেন কাউকে ছোট করে নয়। মোগরাপাড়া ইউনিয়ন হচ্ছে রাজনীতির আতুরঘর। সে ইউনিয়নকে কটাক্ষ করে ও ব্যক্তিগত আক্রমন করে আপনি বক্তব্য দিয়েছেন যা আপনি মান্নান পারেন না। আপনার বাবা কত কোটি টাকার মালিক ছিলো এবং কার সন্তান সেটা সোনারগাঁবাসী জানে। আমাদের সাথে মোকাবেলা করতে হলে সোনারগাঁয়ের মাটিতে আন্দোলন সংগ্রাম করেন। আমরা মোকাবেলা করতে প্রস্তুত আছি। সোনারগাঁয়ের মাটিতে মোকাবেলা হবে। আপনাদের সাথে সোনারগাঁয়ে খেলা হবে।

২২ অক্টোবর বিকালে সোনারগাঁ উপজেলার কাঁচপুর ইউনিয়নে যুবলীগের নতুন সদস্য সংগ্রহ ও বই বিতরন অনুষ্ঠানে উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল এসব কথা বলেন।

সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ ও সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল্লাহ আল কায়সার হাসনাত।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

এছাড়াও উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দারসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।


Logo